bangla news

ছেলেধরা সন্দেহে এবার পাঁচ এনজিওকর্মীকে গণপিটুনি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৫:২৪:৫১ পিএম
ছেলেধরা সন্দেহে পাঁচ এনজিওকর্মীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ছবি: বাংলানিউজ

ছেলেধরা সন্দেহে পাঁচ এনজিওকর্মীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ছেলেধরা সন্দেহে এবার পাঁচ এনজিওকর্মীকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। সোমবার (২২ জুলাই) দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। 

পাঁচ এনজিওকর্মী হলেন- ঢাকার লালবাগের অধিবাসী আব্দুল কাইয়ুম, গোপালগঞ্জের আবুল হোসেন, হাফিজুর রহমান, রেজাউল করিম ও আবুল কালাম। তারা আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নামে একটি এনজিওর কর্মী বলে নিজেদের পরিচয় দিয়েছেন। 

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, তারা বাড়ি বাড়ি গিয়ে সদস্য সংগ্রহের চেষ্টা করছিলেন। তবে রাওথা গ্রামের অধিবাসীরা তাদের সন্দেহ করেন। এক পর্যায়ে তাদের কর্মকাণ্ড সম্পর্কে জিজ্ঞাসাবাদ শুরু করেন স্থানীয়রা। এ সময় অসংলগ্ন কথাবার্তা বলতে শুরু করলে স্থানীয়দের সন্দেহ আরো প্রবল হয় এবং সবাই তাদের ধরে পিটুনি দেয়। 

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এর পর স্থানীয়রা ওই পাঁচ এনজিওকর্মীকে পুলিশের হাতে সোপর্দ করে। বর্তমানে তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চারঘাট থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী গণপিটুনি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 17:24:51