ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রী-সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা স্বামীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
স্ত্রী-সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাগুরা: মাগুরার পারনান্দুয়ালী বৌ বাজার মিন্ত্রীপাড়ায় স্ত্রী ও সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় আহত অবস্থায় স্বামীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (২২ জুলাই) সকাল ১১টার দিকে পারনান্দুয়ালী এলাকার বৌ বাজার মিন্ত্রীপাড়ায় এ ঘটনা ঘেটে।  

হতাহতরা হলেন- বিশ্বজিৎ মজুমদার বিট্টুর স্ত্রী পুণ্য (২৫) ও ১০ মাসের ছেলে মানব।

আহত বিশ্বজিৎ ওই গ্রামের নির্মল মজুমদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিশ্বজিৎ দুই বছর আগে কাজের প্রয়োজনে চুয়াডাঙ্গা গেলে সেখানে পুণ্য’র সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে পরিবারের অমতে তারা বিয়ে করেন। পুণ্য মুসলিম পরিবারের মেয়ে। বিট্টুর পরিবার এ বিয়ে মেনে না নেওয়ায় তিনি মাগুরা শহরের পাশে আঠারোখাদা গ্রামে একটি ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে বসবাস শুরু করেন। তিন-চার মাস আগে স্থানীয় কাউন্সিলদের সহায়তায় বিট্টু স্ত্রী ও সন্তানকে নিয়ে নিজ গ্রাম পারনান্দুয়ালি মিস্ত্রিপাড়ায় ফিরে বাসা ভাড়ায় থাকতে শুরু করেন।

সকালে বিট্টুর বাড়িটিতে ‘কিছু হয়েছে’ অনুমান করে গ্রামবাসী পুলিশে খবর দেন। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে পুণ্য ও মানবের মরদেহ দেখতে পায়। এসময় বিট্টুকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন। পাশেই পড়ে রয়েছে একটি ধারালো বঁটি।

প্রতিবেশী মাহাবুর রহমান বাংলানিউজকে বলেন, বিট্টু  থাই মিস্ত্রী। ধারণা করা হচ্ছে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা করে তিনি আত্মহত্যার চেষ্টা চালান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘরের দরজা ভেঙে তাদের উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত বিট্টুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।