ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ২৪ ঘণ্টা পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
নিখোঁজের ২৪ ঘণ্টা পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার প্রতীকি ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের ২৪ ঘণ্টা পর অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। 

রোববার (২১ জুলাই) রাত ৯ টার দিকে দক্ষিণবাগ চোরাব এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।  

এর আগে শনিবার (২০ জুলাই) রাতে সে তার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

নিহত আমির হোসেন বাবু (২১) পশ্চিমগাঁও এলাকার ইজ্জত আলীর ছেলে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ মাজহারুল ইসলাম নামে এক কিশোরকে আটক করেছে।  

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম বলেন, শনিবার রাত ৭ টার দিকে তার কয়েকজন বন্ধুকে নিয়ে বাড়ি থেকে অটারিকশা নিয়ে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। এরপর পরিবারের লোকজন স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়।

রোববার (২১ জুলাই) রাত ৮ টার দিকে দক্ষিণবাগ চোরাব এলাকায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। খবর পেয়ে নিহতের পরিবার থানায় গিয়ে লাশের সনাক্ত করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ মাজহারুল ইসলাম নামে একজনকে আটক করেছে। আটককৃত মাজহারুল উপজেলার ছাতিয়ান এলাকার আব্দুল কাদিরের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, হত্যাকারীদের খুঁজে বের করা হবে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমআরপি/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।