ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৪:০৪:২৫ এএম
সিভিল সার্জন ডা মো শাহাদৎ হোসেন হাজরা, ফাইল ফটো

সিভিল সার্জন ডা মো শাহাদৎ হোসেন হাজরা, ফাইল ফটো

হবিগঞ্জ: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা। রোববার (২১ জুলাই) দিবাগত রাত ২টায় বাংলানিউজকে এই খবর নিশ্চিত করেন সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. শাহ আলম। মৃত্যুকালে ডা. হাজরার বয়স হয়েছিল ৫৩ বছর।

এর আগে রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শাহ আলম বলেন, বেশ কিছুদিন ধরেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন সিভিল সার্জন। রোববার সকালে নিজ কার্যালয়ে এসে তিনি দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয় সভায় অংশ নেন। এ সময় অসুস্থতাবোধ করলে ডা. শাহাদৎ হোসেন হাজরা সেখান থেকে চলে যান।

এরপর তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৪টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহ আলম আরও বলেন, শনিবার (২০ জুলাই) হবিগঞ্জের নবীগঞ্জে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে আসলে ডা. শাহাদৎ হোসেন হাজরা সেখানেও মেডিকেল টিমে দায়িত্ব পালন করেন।

এর আগে ৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন তিনি। যোগদানের ১৩ দিনের মাথায় জেলা স্বাস্থ্য বিভাগের প্রধানকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিঠুন রায় বাংলানিউজকে বলেন,  মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
বিএ/ওএফবি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 04:04:25