bangla news

শাহজালালে ইয়াবা পাচারকালে নারীসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ১২:৪২:৩২ এএম
আটক সাইফুল ও মুন্নি। ছবি: বাংলানিউজ

আটক সাইফুল ও মুন্নি। ছবি: বাংলানিউজ

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে ইয়াবা পাচারকালে নারীসহ দু’জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। 

রোববার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হচ্ছেন মো. সাইফুল (২৮) ও মোছা. মুন্নি (২৭)। সাইফুল কক্সবাজারের রামু থানার রামু কলগড় গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে ও মুন্নি ভোলা জেলার সদর থানার ছোট চর সামাইয়া গ্রামের লিটনের স্ত্রী। মুন্নি বর্তমানে ঢাকার মিরপুরের মনিপুরের মাইকওয়ালা মসজিদের পেছনে বারেক মোল্লার মোড়ের একটি বাসায় থাকেন। 

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, রোববার (২১ জুলাই) বিকেলে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করায় এক ব্যক্তিকে অনুসরণ করেন আর্মড পুলিশ সদস্যরা। পরে ওই ব্যক্তির সঙ্গে দেখা করতে আসেন এক নারী। পুলিশ সদস্যরা তাদের সঙ্গে কথা বললে বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন তারা। দু’জনকে হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ইয়াবার কথা স্বীকার করলে তাদের আটক করা হয়। 

দেহ তল্লাশি করে সাইফুলের পায়ুপথ থেকে এক হাজার পিস ইয়াবা ও মুন্নির কাছ থেকে নগদ ৯৬ হাজার ৯০০ টাকা পাওয়া যায়। মুন্নি মাদক কেনার জন্য এ টাকা এনেছিলেন বলে স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। 

উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য প্রায় পাঁচ লাখ টাকা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো.আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
টিএম/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 00:42:32