ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে কলেজছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
মানিকগঞ্জে কলেজছাত্রীর মৃত্যু মানিকগঞ্জে মেহেরুননেছা নামে কলেজ ছাত্রীর মৃত্যু

মানিকগঞ্জ: ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওরে অজ্ঞাত একটি যানবাহনের ধাক্কায় মেহেরুননেছা (১৯) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। 

রোববার (২১ জুলাই) সন্ধ্যার দিকে মহাসড়কের ঘিওর উপজেলার গিলণ্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় মেহেরুননেছা।

একই দুর্ঘটনায় আহত হয় তার আরও চার বন্ধু। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঢাকার সাভার উপজেলার জামসিং এলাকার শহিদুল ইসলামের মেয়ে মেহেরুননেছা।  

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামিন উদ দৌলা বাংলানিউজকে বলেন, বন্ধু-বান্ধবদের সঙ্গে পাটুরিয়া ঘাটে ইলিশ খাওয়ার জন্য আসে মেহেরুননেছাসহ মোট পাঁচজন। এরপর পাটুরিয়া থেকে বাড়ি ফেরার পথে মহাসড়কের গিলণ্ড এলাকায় অজ্ঞাত একটি গাড়ি তাদেরকে চাপা দিয়ে চলে যায়। এ সময় দুর্ঘটনাস্থলেই মারা যায় মেহেরুননেছা। একই দুর্ঘটনায় আহত আরও চার জনকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ঘিওর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়ঃ ২৩৫৬ ঘন্টা, জুলাই ২১, ২০১৯
এসআরআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad