ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও বিআরটিসিতে নতুন চেয়ারম্যান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ১০:১২:১০ পিএম
সরকার

সরকার

ঢাকা: নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনে (বিআরটিসি) নতুন চেয়ারম্যান, চার সংস্থায় মহাপরিচালকসহ প্রশাসনে ১৩ অতিরিক্ত সচিবকে বদলি করেছে সরকার।

রোববার (২১ জুলাই) এই রদবদল এনে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
 
নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব সৈয়দা সারওয়ার জাহান। আর নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা মোহাম্মদ মাহফুজুল হককে নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।
 
বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব রহমত উল্লাহ মোহ. দস্তগীরকে বিআরটিসির নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে।
 
বিআরটিসির চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা ফরিদ আহমেদ ভূঞাকে আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক পদে নিয়োগ দিয়েছে সরকার।
 
বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) ব্যবস্থাপনা পরিচালক মরন কুমার চক্রবর্তীকে জীবন বিমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।
 
আর্কাইভস ও গ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক দিলীপ কুমার সাহাকে বস্ত্র অধিদফতরের মহাপরিচালক, কুমিল্লার বার্ড-এর মহাপরিচালক মো. মিজানুর রহমানকে বিয়ামের মহাপরিচালক, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. জাফর উল্লাহ খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক করা হয়েছে।
 
বিএডিসির সদস্য পরিচালক ঝরনা বেগমকে বাংলাদেশ ফলিত পুষ্টি ও মানব সম্পদ উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ অতিরিক্ত সচিব মো. আফজাল হোসেনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।
 
এছাড়া, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মাসুদ আহমদ বাংলাদেশে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, সুরক্ষা সেবা বিভাগে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. হেলাল উদ্দিন শিল্প মন্ত্রণালয় এবং জনপ্রশাসন মন্ত্রণালয় যোগদানকৃত অতিরিক্ত সচিব সুপ্রিয় কুমার কুন্ডুকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলি করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমআইএইচ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 22:12:10