bangla news

ছেলেধরা সন্দেহে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৯:১৫:৫৮ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা: ঢাকার কেরাণীগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

নিহত ব্যক্তির নাম-ঠিকানা পুলিশ এখনো জানতে পারেনি। ধারণা করা হচ্ছে, তার বয়স ৪৫ হতে পারে। লোকটির পরনে ছিল ডোরাকাটা লুঙ্গি।

কেরাণীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মাদ আলাউদ্দিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১৮ জুলাই) সন্ধ্যার দিকে কেরাণীগঞ্জ খোলামোড়া আদর্শ স্কুলের সামনে ছেলেধরা সন্দেহে তাকে গণপিটুনি দেয় কিছু মানুষ। অচেতন ও আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা খারাপের দিকে যেতে থাকায়, পুরান ঢাকার মিডফোর্ড হাসপাতালে নিয়ে আসা হয়। পরে জীবন সংকটাপন্ন দেখা যাওয়ায় রাতে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

রোববার (২১ জুলাই) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টা ১১ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫, জুলাই ২১, ২০১৯
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 21:15:58