ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

‘আজীবন মানুষের কথাই বলেছেন সাংবাদিক লাবলু’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৮:৫০:২৬ পিএম
স্মরণসভায় বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদসহ অন্যরা , ছবি: বাংলানিউজ

স্মরণসভায় বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদসহ অন্যরা , ছবি: বাংলানিউজ

ঢাকা: সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান লাবলু ছিলেন অত্যন্ত বিনয়ী এবং সৎ। তিনি আজীবন মানুষের কল্যাণে সাংবাদিকতা করেছেন। তাদের কথা বলেছেন। তার সেই কর্ম দিয়েই আমাদের মাঝে চিরদিন বেঁচে থাকবেন।

রোববার (২১ জুলাই) বিকেলে রাজধানীর প্রেস কাউন্সিল অডিটোরিয়ামে আয়োজিত ‘সাংবাদিক লাবলুর স্মরণসভা ও দোয়া মাহফিলে’ বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রতি তিনি বলেন, আমাদের দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে। লাবলু এমনই একজন ব্যক্তি ছিলেন, যিনি মানুষের জন্য কাজ করে গেছেন। তাকে আমি বন্ধুর মতো দেখতাম।

‘একদিন সবাই চলে যাবে। তাই আমাদের এমন কাজ করে যেতে হবে যে কাজের মহত্ব থাকে, মানুষ লাবলুকে কাজের জন্যই চিরদিন স্মরণ করবে।’

এর আগে প্রয়াত লাবলুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদ আয়োজিত এ স্মরণসভা ও দোয়া মাহফিল পরিচালনা করেন মো. মঞ্জুর হোসেন ঈশা।

স্মৃতিচারণ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ আকন্দ, সহ-সভাপতি ও দৈনিক পাঞ্জেরীর নির্বাহী সম্পাদক তালুকদার রুমি, সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম, খন্দকার আব্দুল মান্নান, প্রয়াত সৈয়দ আকতারুজ্জামান লাভলুর সহধর্মিনী এরিনা সুলতানা শিল্পী, বড় ভাই আনিসুজ্জামান মানিক, ছোট ভাই আবাদুজ্জামান শিমুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
ইএআর/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 20:50:26