ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

বকশীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুসহ ৫ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৬:৩১:৩১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে বন্যার পানিতে ডুবে তিন শিশুসহ এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এছাড়া পানিতে ডুবে নিখোঁজ হওয়া এক পান ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ জুলাই) দুপুরে বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর পূর্বপাড়া গ্রামে এসব দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, দুপুরে সূর্যনগর পূর্বপাড়া গ্রামের শাহীন মিয়ার মেয়ে সজনী আক্তার (১১), শাহিনের ভাই সলি মদ্দিনের মেয়ে সাথী আক্তার (০৮) ও মাসুদ মিয়ার মেয়ে মৌসুমী আক্তার (০৮) বাড়ির পাশে বন্যার পানিতে ভেলায় করে খেলতে যায়। এক পর্যায়ে ভেলাটি উল্টে তারা পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সজনী আক্তার ও সাথী আক্তার মারা যায়। গুরুতর অবস্থায় মৌসুমীকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে, মাদারগঞ্জের জামদহ গ্রামের নূর ইসলামের ছেলে আরাফাত (০২) বন্যার পানিতে ডুবে যায়। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

মেরুরচর ইউনিয়নের রবিয়ারচর গ্রামে ঘরের পেছনে বন্যার পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যান আবদুল শেখ (৭০)।

এছাড়া, দুপুরে সাধুরপাড়া ইউনিয়নে কুতুবেরচর গ্রামে বন্যার পানিতে ডুবে ইয়াছিন মিয়ার ছেলে স্বাধীন মিয়া (০৪) নামে আরও একটি শিশুর মৃত্যু হয়েছে। 

এদিকে, শুক্রবার থেকে নিখোঁজ হওয়া সুজন (২৫) নামে এক পান ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। সুজন বকশীগঞ্জ পৌর এলাকায় সীমারপাড় গ্রামের শাহাজাহানের ছেলে। 

এবারের বন্যায় বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পানিতে ডুবে, শিশু, বৃদ্ধ, কিশোরসহ ১৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সাপের কামড়ে আরও একজনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পানিতে ডুবে মৃত্যু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 18:31:31