ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

‘বক্তব্যের মর্মার্থ প্রিয়া সাহা নিশ্চয়ই পরিষ্কার করবেন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৬:০৫:৫৪ পিএম
বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন

বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন

ঢাকা: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে দেওয়া বক্তব্যের মর্মার্থ প্রিয়া সাহা দেশে ফিরে এসে নিশ্চয়ই দেশবাসীর কাছে পরিষ্কার করবেন বলে আশা করছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (২১ জুলাই) সচিবালয়ে মন্ত্রণালয়ের অফিসকক্ষে মন্ত্রীর সঙ্গে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার সৌজন্য সাক্ষাতে এলে মন্ত্রী একথা বলেন।

সম্প্রতি প্রিয়া সাহা মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে দেশে সংখ্যালঘু সম্প্রদায়ের বিষয়ে অভিযোগের পরিপ্রেক্ষিতে ওবায়দুল কাদের একথা বলেছেন বলে মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

‘প্রিয়া সাহা কোন পরিপ্রেক্ষিতে এমন অভিযোগ করেছেন বা তার বক্তব্যের মর্মার্থ দেশে ফিরে এসে নিশ্চয়ই দেশবাসীর কাছে পরিষ্কার করবেন।’ 

মন্ত্রী বলেন, প্রিয়া সাহা’র আত্মপক্ষ সমর্থনের সুযোগ রয়েছে। বিষয়টি পরিষ্কারভাবে ব্যাখ্যা করার আগ পর্যন্ত তার বিরুদ্ধে কোনো আইনগত ব্যবস্থা না নেওয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।

‘প্রিয়া সাহা প্রসঙ্গে বাংলাদেশ সরকারের অবস্থানের বিষয়ে মার্কিন রাষ্ট্রদূত ইতিবাচক মনোভাব ব্যক্ত করেন’, জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাতে দু’দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এবং অর্থনৈতিক সমৃদ্ধি জোরদারের ওপর গুরুত্বারোপ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমআইএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ওবায়দুল কাদের
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 18:05:54