bangla news

খাগড়াছড়িতে বৃক্ষমেলা ও ফল প্রদর্শনী শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৪:১০:৩৪ পিএম
প্রদর্শনীর বিভিন্ন স্টলে ফল সাজিয়ে রাখা হয়েছে এভাবে। ছবি: বাংলানিউজ

প্রদর্শনীর বিভিন্ন স্টলে ফল সাজিয়ে রাখা হয়েছে এভাবে। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে বৃক্ষরোপণ অভিযান, বৃক্ষমেলা ও ফল প্রদর্শনী শুরু হয়েছে।

রোববার (২১ জুলাই) খাগড়াছড়ি অফিসার্স ক্লাব প্রাঙ্গণে শুরু হওয়া এ বৃক্ষমেলা ও ফল প্রদর্শনী চলবে ২৭ জুলাই পর্যন্ত। মেলায় বসেছে ১৪টি স্টল। সপ্তাহব্যাপী এ আয়োজনের উদ্বোধন করেন শরণার্থী পূনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বন বিভাগ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় মেলা উপলক্ষে বেলা সাড়ে ১১টার দিকে পৌর টাউন হল প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অফির্সাস ক্লাব হলরুমে এসে শেষ হয়। অনুষ্ঠান উপলক্ষে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন, খাগড়াছড়ি বন বিভাগের বিভাগীয় বন কর্মকতা মো. মিজানুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ পরিচালক মো. মর্তুজা আলী প্রমুখ।

এ সময় সফল বাগান মালিকদের সম্মাননা এবং প্রান্তিক কৃষকদের মধ্যে ফলজ গাছের চারা বিতরণ করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এডি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 16:10:34