ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় ‘ছেলেধরা’ সন্দেহে ৩ ব্যক্তিকে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
তেঁতুলিয়ায় ‘ছেলেধরা’ সন্দেহে ৩ ব্যক্তিকে গণপিটুনি

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার পৃথক এলাকায় ‘ছেলেধরা’ সন্দেহে তিন ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (২০ জুলাই) দিবাগত রাতে উপজেলার তেঁতুলিয়া বাইপাস সড়ক মোড়ে এক জনকে এবং একই উপজেলার বাংলাবান্ধা শিপাহিপাড়া বাজার থেকে দু’জনকে আটক করে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেয় এলাকাবাসী। তবে পুলিশ সূত্রে জানা যায় আটক ব্যক্তিরা মানসিক ভারসাম্যহীন।



প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে শিপাহিপাড়া বাজারে অপরিচিত দুই ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। এলাকায় আসার কারণ জানতে চাইলে এবং কোথা থেকে আসছে তা জানতে চাইলে সদুত্তর দিতে না পারায় তাদের গণপিটুনি দিয়ে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়।  

অন্যদিক, তেঁতুলিয়া বাইপাস সড়ক মোড়ে আরও এক জনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। পরে খবর পেয়ে তেঁতুলিয়া থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, ছেলেধরা সন্দেহে আটক ওই তিন ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।  

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বাংলানিউজকে জানান, আসলে ছেলেধরা বের হয়েছে এমন গুজব ছড়িয়ে পড়ায় এমন ঘটনা ঘটছে। ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, পুলিশের হাতে তুলে দিতে বলেন এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।