ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রিয়া সাহার বিরুদ্ধে শিগগিরই আইনগত ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
প্রিয়া সাহার বিরুদ্ধে শিগগিরই আইনগত ব্যবস্থা

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর নির্যাতন নিয়ে অভিযোগকারী প্রিয়া সাহার বিরুদ্ধে সরকার শিগগিরই আইনগত ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।  

রোববার (২১ জুলাই) জাতীয় প্রেসক্লাবে ইন্টার রিলিজিয়ন হারমোনি সোসাইটি আয়োজিত এক আলোচনা সভায় মোবাইলে ফোনে যুক্ত হয়ে প্রতিমন্ত্রী এ কথা জানান।

স্বপন ভট্টাচার্য্য বলেন, প্রিয়া সাহা ট্রাম্পের কাছে বাংলাদেশকে হেয় প্রতিপন্ন কেন এ ধরনের অভিযোগ করেছেন, সেটি আমাদের বোধগম্য নয়।

তার এ অভিযোগ নিন্দাজনক এবং তা প্রত্যাখ্যান করছি। একইসঙ্গে বলতে চাই, শিগগিরই তার বিরুদ্ধে সরকার আইনগত ব্যবস্থা নেবে। সভায় বক্তব্য রাখছেন অতিথিরা।  ছবি: শাকিলসংগঠনের সভাপতি মিঞা মুজিবুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্সি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল হাই, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক সভাপতি এ কে এম খোরশেদ আলম খান, আয়োজক সংগঠনের সেক্রেটারি জেনারেল ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

মিঞা মুজিবুর রহমান বলেন, প্রিয়া সাহা মুক্তিযুদ্ধ চেতনাবিরোধীদের দ্বারা প্ররোচিত হয়ে ট্রাম্পের কাছে এমন অভিযোগ করেছেন। তিনি বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের কল্পকাহিনী উপস্থাপন করে আমাদের মাতৃভূমির ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। তার বক্তব্য প্রমাণ করে যে, আন্তর্জাতিক মহলে বাংলাদেশকে নিয়ে চক্রান্ত থেমে নেই। প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অপরাধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
ইএআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ