ঢাকা, সোমবার, ৭ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

কুমিল্লায় ছেলেধরা সন্দেহে নারীসহ ৩জনকে গণপিটুনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ২:২৮:৩৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুমিল্লা: কুমিল্লা সদর উপজেলায় ছেলেধরা সন্দেহে এক নারীসহ তিনজনকে ধরে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা।

রোববার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আমড়াতলী সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। গণপিটুনিতে আহতরা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রামের বাসিন্দা। এদের মধ্যে অজ্ঞাতপরিচয় (৫০) এক নারী এবং অজ্ঞাতপরিচয় দুই পুরুষ তাদের বয়স আনুমানিক ৬০ বছর।

আমড়াতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন বাংলানিউজকে বলেন, সকালে ওই তিনজন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে আমড়াতলী স্কুলের সামনে আসেন। পাশের একটি বাড়ির সামনে গিয়ে ছোট একটি শিশুকে ডাক দিলে ছেলেধরা সন্দেহে নারীসহ দুই পুরুষকে স্থানীয়রা ধরে ও গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতাস্থায় তাদের উদ্ধার করে নিয়ে যায়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ছত্রখিল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তপন কুমার বাকচী বাংলানিউজকে বলেন, ধুতিয়াদিঘীরপাড়ায় ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়ে আহত করা হয়েছে। তাদের উদ্ধার করে প্রথমে থানায় নেওয়া হয়। পরে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তাদের জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে বলে যোগ করেন  ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯/আপডেট: ১৮৩১
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 14:28:36