ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

সাভারে গণপিটুনিতে নারী নিহত হওয়ার ঘটনায় আসামি ৮০০

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ০৪:৫০:১৮ পিএম
সাভারে গণপিটুনিতে নারী নিহত হওয়ার ঘটনায় আসামি ৮০০ গণপিটুনিতে নিহত নারী। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় এক নারী নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাতনামা ৮০০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। 

রোববার (২১ জুলাই) সকালে মডেল থানায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম। এর আগে, শনিবার (৩০ জুলাই) রাতে সাভার মডেল থানায় তিনি বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

মামলায় বলা হয়েছে, অতর্কিতভাবে উৎসুক জনতাসহ অনেকে অজ্ঞাতপরিচয় ওই নারীকে গণপিটুনি দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। এ ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ৭০০ থেকে ৮০০ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি জড়িত রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা বাংলানিউজকে বলেন, শনিবার দুপুরে তেঁতুলঝোড়া এলাকায় হেমায়েতপুরে গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় এক নারী নিহত হওয়ার ঘটনায় ৭০০ থেকে ৮০০ জন অজ্ঞাতনামাকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa