ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় ফাঁসির আসামির আত্মসমর্পণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
খুলনায় ফাঁসির আসামির আত্মসমর্পণ

খুলনা: খুলনায় এক্সিম ব্যাংকের কর্মকর্তা পারভীন সুলতানাকে গণধর্ষণের পর বাবা ইলিয়াছ চৌধুরীসহ মেয়েকে শ্বাসরোধে হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শরিফুল ইসলাম আত্মসমর্পণ করেছেন।

রোববার (২১ জুলাই) বেলা ১১টার দিকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এ আত্মসমর্পণ করেন তিনি।

মামলার রাষ্ট্রপক্ষের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদ আহমেদ বাংলানিউজকে জানান, খুলনার লবণচরা থানাধীন বুড়ো মৌলভীর দরগা রোডের বাসিন্দা শেখ আব্দুল জলিলের ছেলে দণ্ডপ্রাপ্ত আসামি শরিফুল আত্মসমর্পণ করেছেন।

গত ১৬ জুলাই ওই হত্যা মামলায় পাঁচজন আসামির ফাঁসির আদেশ দেন আদালত। এ পাঁচ আসামির মধ্যে শরিফুল পলাতক ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ১৮ সেপ্টেম্বর এক্সিম ব্যাংক কর্মকর্তা পারভীনকে গণধর্ষণ ও তার বাবা ইলিয়াসকে হত্যার পর বাবা ও মেয়ের মরদেহ সেপটিক ট্যাংকে ফেলে দেয় আসামিরা। পরে ঘরের জিনিসপত্র লুটপাট করে পালিয়ে যান তারা। খুলনা নগরের লবণচরা থানাধীন বুড়ো মৌলভীর দরগা এলাকার তিন নম্বর গলির ঢাকাইয়া হাউস এপি ভিলায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় পৃথক দু’টি মামলা হয়। এ মামলার পাঁচ আসামি লবণচরা থানাধীন বুড়ো মৌলভীর দরগা রোডের বাসিন্দা শেখ আব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলাম পিটিল (৩০), তার ভাই শরিফুল (২৭), আবুল কালামের ছেলে  লিটন (২৮), অহিদুল ইসলামের ছেলে আবু সাইদ (২৫) ও মৃত সেকেন্দারের ছেলে আজিজুর রহমান পলাশকে (২৬) ফাঁসির রায় দেন আদালত।  

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।