ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

খুলনায় সোহাগ পরিবহন কেড়ে নিল নারীর প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ১০:৪৮:৩৩ এএম
সোহাগ পরিবহনের একটি বাস। ছবি: সংগৃহীত

সোহাগ পরিবহনের একটি বাস। ছবি: সংগৃহীত

খুলনা: খুলনায় সোহাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় মনিরা বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন।

রোববার (২১ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে খুলনা-যশোর মহাসড়কের মীর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনিরা শিরোমনি পূর্ব পাড়া এলাকার খান নোয়াব আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, মনিরা বেগম গরুর ঘাস নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। মনিরা ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় জনতা গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা খুলনা থেকে যশোরের দিকে যাওয়া সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৭০৫) আটক করে রেখেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মনিরার বড় ভাবি জাহানারা বেগম বাংলানিউজকে বলেন, মনিরার চার ছেলে-মেয়ে। মনিরার স্বামী মারা যাওয়ার পর থেকে তারা আমাদের বাড়িতে থাকতো। গরু দেখাশোনা করতো। সকালে নাস্তা করে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিল সে। ঘাস নিয়ে আসার সময় সোহাগ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, রাস্তা পার হওয়ার সময় সোহাগ পরিবহনের একটি বাস মনিরা বেগমকে ধাক্কা দেয়। পরে তিনি মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমআরএম/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 10:48:33