ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিন্নিকে আইনি সহায়তা দিতে আদালতের সামনে আইনজীবীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
মিন্নিকে আইনি সহায়তা দিতে আদালতের সামনে আইনজীবীরা আদালতের সামনে আইনজীবীরা। ছবি: বাংলানিউজ

বরগুনা: রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হওয়া স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে আইনি সহায়তা দিতে বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে আইনজীবীরা অবস্থান করছেন। 

রোববার (২১ জুলাই) সকালে আদালতের সামনে অবস্থানরত এ মামলার প্রধান আইনজীবী ও বরগুনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল বারী আসলামের সঙ্গে কথা হয় বাংলানিউজের।  

এসময় বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত ও প্রচারিত একটি খবরের বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করা হলে আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আমাদের মধ্যে তেমন কোনো কথা হয়নি, ধীরেন্দ্র দেবনাথ এখানকার এমপি।

আমিও এখানকার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক, আমাদের মধ্যে অনেক কথা থাকতে পারে। সেটা এই মামলার সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। আমি অল্প কিছুক্ষণ (মাত্র ১০ মিনিটের মতো) সেখানে অবস্থান করেছি। মামলার বিষয়ে আমাদের মধ্যে নেগেটিভ বা পজেটিভ কোনো আলোচনা হয়নি।  

এদিকে মিন্নিকে আইনি সহায়তা দিতে আইন ও সালিশ কেন্দ্রের চার সদস্য শনিবার বরগুনা পৌঁছেছেন। সেখানে তারা মিন্নির পরিবারের সঙ্গে কথা বলেন এবং অ্যাডভোকেট মাহবুবুল বারীকে প্রধান আইনজীবী হিসেবে নিয়োগ করেন।

রোববার মিন্নির আইনজীবী আদালতে জামিন আবেদন করবেন বলে জানা গেছে।  
 
বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
আরএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ