ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৪:৫০:২০ এএম
গণপিটুনির শিকার মানসিক প্রতিবন্ধী নারী, ছবি: বাংলানিউজ

গণপিটুনির শিকার মানসিক প্রতিবন্ধী নারী, ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটে ছেলেধরা সন্দেহে মানসিক প্রতিবন্ধী এক নারীকে (৫০) স্থানীয়দের গণপিটুনি থেকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন জিল্লুর রহমান নামে এক পুলিশ কর্মকর্তা।

শনিবার (২০ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে জেলা শহরের কলাবাগান কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এরশাদুল আলম বাংলানিউজকে বলেন, মানসিক ভারসাম্যহীন (পাগল) এক বৃদ্ধা নারী শহরের কলাবাগান কলোনি এলাকায় পরিত্যাক্ত রেললাইনে বসেছিলেন। এ সময় স্থানীয়রা ছেলেধরা সন্দেহে তাকে গণপিটুনি দিতে শুরু করে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ওই নারীকে উদ্ধার করতে গেলে স্থানীয়দের ছুড়ে মারা পাথরের আঘাতে আহত হন উপ পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান।

তিনি বলেন, স্থানীয়দের মোকাবিলা করে ওই নারীকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নারীর পরিচয় পাওয়া না গেলেও অনেকেই তাকে দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন গলিতে দেখেছেন বলে জানতে পেরেছি।

সবাইকে আহ্বান জানিয়ে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, অপরিচিত কাউকে কোনো প্রকার সন্দেহ হলে আইন হাতে তুলে না নিয়ে নিকটস্থ পুলিশকে খবর দিন। সন্দেহ হলেই কেউ অপরাধী নয়। মাথা কাটা বা ছেলেধরা এটা একটি গুজব মাত্র। গুজবে কান না দিতে সবার প্রতি আহবান জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 04:50:20