bangla news

প্রিয়া সাহার অভিযোগ সম্পূর্ণ অসত্য: বিপ্লব বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ১:২৮:৪৬ এএম
বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ছবি: বাংলানিউজ

কক্সবাজার: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, সাম্প্রতিক সময়ে প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যে অভিযোগ করেছেন, তা সম্পূর্ণ অসত্য। এমন অভিযোগের সঙ্গে বাংলাদেশের হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সম্প্রদায়ের কোনো সম্পর্ক নেই।

শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত সম্প্রীতি সমাবেশে তিনি এ কথা বলেন।

বিপ্লব বড়ুয়া বলেন, বাংলাদেশ ঐতিহ্যগতভাবেই সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আর ধর্ম নিরপেক্ষতা আমাদের মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার। এই অঙ্গীকার রক্ষায় আওয়ামী লীগ বদ্ধপরিকর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কেন্দ্রীয় সীমা বিহারের অধ্যক্ষ ও বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সাবেক সভাপতি উপ সংঘরাজ পণ্ডিত সত্যপ্রিয় মহাথের।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, জাফর আলম, কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সওয়ার কাজল, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, জেলা ঈমাম সমিতির সভাপতি সিরাজুল ইসলাম সিদ্দিকী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ, কক্সবাজার মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শংকর বড়ুয়া ও কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক প্রধান ডা. নোবেল বড়ুয়া।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, সম্প্রীতি সমাবেশ উদযাপন কমিটির আহ্বায়ক অমরবিন্দু বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উদযাপন কমিটির সদস্য সচিব রজত বড়ুয়া রিকু।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এসবি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 01:28:46