ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রিয়া সাহা ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন: রিয়াজুল হক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
প্রিয়া সাহা ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন: রিয়াজুল হক

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে অসত্য অভিযোগ করে প্রিয়া সাহা ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন বলে মন্তব্য করেছেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান কাজী রিয়াজুল হক।

শনিবার (২০ জুলাই) বিকেলে জাতীয় প্রেসক্লাবে ‘ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে সামাজিক সংগঠনের ভূমিকা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। সেমিনারের আয়োজন করে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন।

মানবাধিকার কমিশনের সাবেক এ প্রধান বলেন, প্রিয়া সাহা ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। তিনি বিদেশে গিয়ে দেশবিরোধী মন্তব্য করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

কাজী রিয়াজুল হক আরও বলেন, তিনি কেন এ ধরনের মন্তব্য করেছেন, কার স্বার্থে করেছেন এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে তদন্ত করে ব্যবস্থা নিতে হবে। তিনি কিভাবে সেখানে গেলেন, এ বিষয়টিও খতিয়ে দেখা দরকার।

একইসঙ্গে প্রিয়া সাহা যে সংগঠনের নেত্রী, সেই হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের পক্ষ থেকেও বিবৃতি আশা করছেন বলে জানান কাজী রিয়াজুল।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এসএমএকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad