ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

বর্তমান সরকারের সময়েই শেষ হবে পদ্মাসেতুর নির্মাণকাজ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৮:০৩:২০ পিএম
গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন চিফ হুইপ নূর ই আলম চৌধুরী। ছবি: বাংলানিউজ

গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন চিফ হুইপ নূর ই আলম চৌধুরী। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকারের সময়েই পদ্মাসেতুর নির্মাণকাজ শেষ হবে। এই পাঁচ বছর বাংলাদেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ সময়। 

শনিবার (২০ জুলাই) দুপুরে শিবচরের বাহাদুরপুর শরীয়াতিয়া কামিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে তিনি নিলখী ইউনিয়নে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে গুচ্ছগ্রাম, বাহাদুরপুর ভূমি অফিস উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন। 

বিকেলে হাতির বাগান মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন।

চিফ হুইপ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হত না তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। পদ্মাসেতুকে নিয়ে যে পরিকল্পনা সরকার এবং দেশ বিদেশ থেকে নেওয়া হচ্ছে তার একটি অংশ যদি এই শিবচরের মাটিতে হয় তাহলে সারাজীবন শিবচর একটি উন্নত এলাকা হিসেবে পরিচিতি লাভ করবে।

তিনি আরো বলেন, আমরাও সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। ইতোমধ্যেই শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা তাঁত পল্লী, আইসিটি ইনস্টিটিউট অ্যান্ড হাইটেক পার্ক, টেক্সটাইল ইনস্টিটিউট, আইএইচটি জুট ইনস্টিটিউট, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি ফ্যাকাল্টিসহ নানা প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাঠক, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 20:03:20