bangla news

শিশুচোর সন্দেহে ২ যুবককে গণপিটুনি, একজনের মৃত্যু

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ১১:৪০:১৪ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে শিশুচোর সন্দেহে অজ্ঞাতপরিচয় দুই যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এতে একজনের মৃত্যু হয়েছে। অন্যজনকে গুরুতর আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মালঞ্চ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন হজরতপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, সকালে দুই যুবক গ্রামের মধ্যে ঘোরাঘুরি করতে থাকে এবং শিশুদেরও সঙ্গে কথা বলার চেষ্টা করে। এতে তাদেরও ওপর সন্দেহ হলে এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ ঘটনাস্থালে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে একজনকে ভর্তি করে অন্যজনকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) চুন্নু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহত যুবকের শরীরের কিলঘুষির জখম রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। আহত যুবকের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি কেরানীগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 11:40:14