ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুরভী-৮ লঞ্চ থে‌কে নারীর মর‌দেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
সুরভী-৮ লঞ্চ থে‌কে নারীর মর‌দেহ উদ্ধার মৃত নারীর মরদেহ। ছবি: বাংলানিউজ

বরিশাল: ব‌রিশাল-ঢাকা নৌপ‌থের সুরভী-৮ ল‌ঞ্চে লস্কর কে‌বিন থে‌কে অজ্ঞাতপরিচয় এক নারী যাত্রীর মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মৃত নারীর স‌ঙ্গে থাকা পুরুষ যাত্রী পা‌লি‌য়ে‌ছেন।

ঢাকা থে‌কে ব‌রিশাল নদীবন্দ‌রে পৌঁছার পর শনিবার (২০ জুলাই) সকাল ৮টার দিকে কে‌বিন প‌রিদর্শন কর‌তে গি‌য়ে বিষয়‌টি প্রথম নজ‌রে আ‌সে এক স্টা‌ফের। তিনি বিষয়‌টি লঞ্চ কর্তৃপক্ষ‌কে জানায়।

এরপর খবর দি‌লে পু‌লিশ এ‌সে মর‌দেহের সুরতহাল ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য শের ই বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠায়।

লঞ্চের সুপারভাইজার মেসবাহ উ‌দ্দিন জানান, শুক্রবার (১৯ জুলাই) দিনগত রা‌তে ঢাকা থে‌কে নারী ও পুরুষ দুই যাত্রী ৬শ টাকা ভাড়ায় সুরভী-৮ ল‌ঞ্চের নিচ তলার পেছ‌নের দি‌কের স্টাফ কে‌বি‌নে ও‌ঠেন। ভো‌রে কে‌বিন চেক কর‌তে এ‌সে ওই কে‌বি‌নের দরজা বাই‌রে থে‌কে সিট‌কি‌নি দেওয়া দেখ‌তে পায় এক স্টাফ। প‌রে দরজা খু‌লে স্টাফরা ওই নারী যাত্রী‌কে শু‌য়ে থাক‌তে দে‌খে তাকে ডাকাডা‌কি ক‌রেন। কিন্তু কোনো সাড়া না পাওয়ায় স‌ন্দেহ হয় স্টাফ‌দের। প‌রে তারা লঞ্চ কর্তৃপক্ষ ও পু‌লি‌শে খবর দেয়। পু‌লিশ এ‌সে তার মরদেহ উদ্ধার ক‌রে।

এ বিষ‌য়ে কো‌তোয়া‌লি ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) নুরুল ইসলাম জানান, এ ব্যাপা‌রে তদন্ত ক‌রে আইনগত ব্যবস্থা নেওয়া হ‌বে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।