ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল (৩৭) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এমসয় তার কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (১৯ জুলাই) রাতে সদর উপজেলার হররা গ্রামের মাঠের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

রফিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের মৃত মহন মণ্ডলের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, মধ্যরাতে পুলিশ খবর পায় হররা মাঠে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। পরে পুলিশের একটি টহল দল সেখানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালালে সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রফিকুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।  

প্রকৃতপক্ষে রফিক পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।  

নিহত রফিকুলের স্ত্রী মিতা খাতুন (৩২) বাংলানিউজকে বলেন, গত বৃহস্পতিবার রাত ১২টায় কুমারখালী উপজেলার দুদকুমড়া গ্রামে শ্বশুর দাউদ আলীর বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় ডিবি পুলিশ রফিকুলকে ধরে নিয়ে যায়। এরপর থেকে থানা বা পুলিশ লাইনে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি। রফিক একজন পরিবহন শ্রমিক। একটি মাদক মামলায় দুই মাস কারাগারে থেকে গত ৯ জুন তিনি জামিনে বের হন।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।