ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালবাগে ছুরিকাঘাতে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
লালবাগে ছুরিকাঘাতে নিহত ১

ঢাকা: রাজধানীর লালবাগে ছুরিকাঘাতে শামীম হোসেন (১৮) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি ওই এলাকার এক কারখানায় কাজ করতেন বলে জানা গেছে।

শুক্রবার (১৯ জুলাই) রাত ৯টার দিকে লালবাগ শহীদনগরের ৪ নম্বর গলিতে এই ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া দশটায় শামীমের মৃত্যু হয়।

নিহতের পরিচিত সিয়াম ফয়সাল ও খোকন মাঝি জানান, শামীম হোসেন ৪ নম্বর গলি এলাকার বাসিন্দা। একটি কারখানায় তিনি চাকরি করতেন। কোনও এক বিষয় নিয়ে রাফি নামের এক ছেলের সঙ্গে শামীমের তর্কাতর্কি হয়, এক পর্যায়ে রাফি ক্ষিপ্ত হয়ে শামীমকে ছুরিকাঘাত করেন। পরে আহত অবস্থায় শামীমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

নিহতের পরিচিতিরা শামীমের বিষয়ে বিস্তারিত আর কোনও তথ্য জানাতে পারেনি।  

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খান জানান, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। হাসপাতালে নিয়ে আসা কয়েক যুবক আমাদের জানিয়েছে রাফি নামের এক ছেলের ছুরিকাঘাতে শামীমের মৃত্যু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad