ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

সাস্ট ক্লাবের সভাপতি কামরুল ও সম্পাদক রিন্টু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ২:৩১:০৮ এএম
সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ কাওছার তালুকদার, সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. হামজা আনোয়ার

সভাপতি মো. কামরুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ কাওছার তালুকদার, সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. হামজা আনোয়ার

ঢাকা: শাহজালাল ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (সাস্ট) ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটির প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীর মিরপুরের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট মিলনায়তনে ভোটগ্রহণ হয়। রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ফরহাদ সিদ্দিক।

এই নির্বাচনে ২৬৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. কামরুল ইসলাম, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সঞ্জিত কুমার বণিক পেয়েছেন ১০৬ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত ব্যারিস্টার মোহাম্মদ কাওছার তালুকদার পেয়েছেন ২১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফ হোসেন আখন্দ পেয়েছেন ১৫৭ ভোট। 

সাধারণ সম্পাদক পদে ২৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুবুর রহমান দীপু পেয়েছেন ১১৬ ভোট। 

যুগ্ম সাধারণ সম্পাদক বিজয়ী শাহ মো. হামজা আনোয়ার পেয়েছেন ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফজাল হোসেন আকন্দ রনি পেয়েছেন ১৮৪ ভোট। 

অন্যান্য পদে বিজয়ীরা হলেন-কোষাধ্যক্ষ পদে খলিলুর রহমান সুহেল (২৩৭), নির্বাহী সদস্য হলেন যথাক্রমে মাসউদুর রহমান (২৭৬), ড. মোহাম্মদ এ এস আরফিন খান (২৫০), নূরে আলম মিল্টন (২৪৯), ফাতেমা জেরিন ফারহানা (২০৮), শমসের রাসেল (২০০) ও মোশাররফ হোসেন পলাশ (২০০)। 

বাংলাদেশ সময়: ০২২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
টিএম/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 02:31:08