ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
বগুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার র‌্যাবের হাতে আটক ধর্ষক মোয়াজ্জেম, ছবি: সংগৃহীত

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি মোয়াজ্জেমকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (১৯ জুলাই) দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
এতে জানানো হয়, বৃহস্পতিবার (১৮ জুলাই) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে জেলার আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম-কুশবাড়ীগামী এলাকায় অভিযান চালিয়ে মোয়াজ্জেমকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল।

মোয়াজ্জেম নন্দীগ্রাম উপজেলার বাশো দিঘীরপাড় গ্রামের আজিম উদ্দিনের ছেলে।
 
আরও জানানো হয়, মোয়াজ্জেম বিবাহিত হলেও স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক ভালো চলছিল না। তাই স্ত্রী দুই সন্তান নিয়ে বেশির ভাগ সময় বাবার বাড়িতে থাকতেন। সেই সুযোগে মোয়াজ্জেম পাশের ছোট চাঙ্গুইর গ্রামের এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর (১৫) সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। শুক্রবার (১২ জুলাই) রাতে স্ত্রী-সন্তান না থাকার সুযোগে বিয়ের প্রলোভন দিয়ে ওই কিশোরীকে ফোনে বাড়িতে ডেকে নেন। পরে তাকে ধর্ষণের পর ঘরে তালাবদ্ধ করে রাখেন।

পরদিন শনিবার (১৩ জুলাই) সন্ধ্যার পর মেয়েটির চিৎকারে বিষয়টি জানতে পারেন প্রতিবেশীরা। পরে তারা ঘরের তালা ভেঙে ওই কিশোরীকে উদ্ধার করেন। এসময় ধর্ষক মোয়াজ্জেম সবার উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ জুলাই) বাদী হয়ে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন ওই কিশোরীর বাবা। এরপর র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোয়াজ্জেমকে গ্রেফতার করে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে মোয়াজ্জেমকে নন্দীগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad