ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

সহায়তা পেলেন সন্তান ফেলে যাওয়া মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ৬:১৪:২১ পিএম
পলি বেগমের হাতে সহায়তার টাকা তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

পলি বেগমের হাতে সহায়তার টাকা তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: আর্থিক সহায়তা পেয়েছেন সন্তান ফেলে যাওয়া মা পলি বেগম। নবজাতককে লালন পালনের জন্য এক সৌদি প্রবাসী তাকে আর্থিক সহায়তা পাঠিয়েছেন।

‘অভাবের তাড়নায় সন্তানকে লঞ্চে ফেলে জান মা’ শিরোনামে গত (৭ জুলাই) বাংলানিউজটোয়েন্টি.কম-এ সংবাদ প্রকাশ হয়।

শরীয়তপুর নিবাসী সৌদি প্রবাসী মিজান বাংলানিউজে এ খবর বিস্তারিত পড়েন। পরে অনলাইন থেকে সদর থানার ওসির নম্বর নিয়ে তাকে ফোন করেন। মিজান মেয়ে শিশুটির লালন পালনের জন্য প্রাথমিকভাবে ১০ হাজার টাকা পাঠান। তিনি সৌদি আরবে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান শুক্রবার (১৯ জুলাই) সকালে সদর থানায় নবজাতকের মা পলির হাতে সহায়তার ১০ হাজার টাকা তুলে দেন। পলির বাড়ি পটুয়াখালী সদরের লোহালিয়া ইউনিয়নে।

পলির স্বামী মোবাইল ফোন বন্ধ করে চলে যাওয়ার পর থেকে তার কোনো খোঁজ মেলেনি। অভাবের সংসারে কোনো উপায় না পেয়ে পলি নিজের ২২ দিন বয়সী মেয়েকে পটুয়াখালীর লঞ্চে এক অপরিচিত নারীর কোলে তুলে দিয়ে লঞ্চ থেকে নেমে যান। ওই নারী নবজাতকটিকে নিয়ে পটুয়াখালী থানায় এসে পুলিশকে বিষয়টি জানায়। এরপর নবজাতকটিকে হাসপাতালে ভর্তি করে মা পলিকে খুঁজে বের করা হয়।

পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বাংলানিউজ এবং সৌদি প্রবাসী মিজানকে ধন্যবাদ দিয়ে বলেন, এরকম মানবিক কাজে সবাই সবাইকে সহযোগিতা করলে, অন্তত একজন বিপদগ্রস্ত বা অসহায় মানুষ সহযোগিতা পাবে। 

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-19 18:14:21