ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ৪:৪০:৫০ পিএম
নিহত সার্জেন্টের বাসায় চুরির ঘটনা ঘটেছে। ছবি: বাংলানিউজ

নিহত সার্জেন্টের বাসায় চুরির ঘটনা ঘটেছে। ছবি: বাংলানিউজ

বরিশাল: দায়িত্ব পালন অবস্থায় কাভার্ডভ্যান চাপায় নিহত বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৯ জুলাই) জুমআ’র নামাজের সময় নগরের মুন্সি গ্যারেজ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ঘরের তালা ভেঙে দুর্বৃত্তরা কিবরিয়ার বাসা থেকে মূল্যবান জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়। তবে, পরিবারের সদস্যরা পটুয়াখালীতে থাকায় কী পরিমাণ মালামাল চুরি হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্র্যাফিক) খায়রুল  আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আকরাম হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম-পিপিএম বলেন, নিহত সার্জেন্ট গোলাম কিবরিয়ার রুহের মাগফেরাত কামনায় তার নিজ বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালীতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এজন্য কিবরিয়ার স্ত্রীসহ স্বজনরা পটুয়াখালীতে অবস্থান করছেন। এ সুযোগ কাজে লাগিয়ে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

তিনি আরও বলেন, আমরা যাওয়ার পর দেখি ঘরের মধ্যে জিনিসপত্র সব এলোমেলো অবস্থায় পড়ে আছে। ধারণা করা হচ্ছে, ঘরে থাকা স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসিপত্র দুর্বৃত্তরা নিয়ে গেছে। তবে কিবরিয়ার স্ত্রী সার্জেন্ট মৌসুমী না আসা পর্যন্ত বিস্তারিত বলা যাচ্ছে না।

এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় নিয়মিত মামলা হবে বলে জানিয়েছেন ওসি নুরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-19 16:40:50