ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ১:৪৭:২৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: বরিশাল-ঝালকাঠি মহাসড়কের রূপাতলী এলাকায় পিকআপ ভ্যান ও থ্রি-হুইলার (মাহিন্দ্রা) সংঘর্ষে ফরিদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। 

শুক্রবার (১৯ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে মহাসড়কের রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফরিদ নগরের ২৩ নম্বর ওয়ার্ডের জাগুয়ারহাট চাঁদকাঠী এলাকার নূর ইসলামের ছেলে। সদর রোড এলাকায় মোবাইল সার্ভিসিংয়ের দোকান রয়েছে তার।

আহত তিনজন হলেন- নগরের কালিজিরা এলাকার খলিলুর রহমানের স্ত্রী খাদিজা বেগম (২৫), তার ছেলে খালেদ (৯) ও জেলার নলছিটি উপজেলার নুরজাহান (৪০)।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাংলানিউজকে জানান, থ্রি-হুইলারটি যাত্রী নিয়ে রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। পথে র‌্যাব-৮ এর সদর দপ্তরের সামনে এলে বরিশাল থেকে ঝালকাঠীগামী একটি পিকআপের সঙ্গে থ্রি-হুইলারটির সংঘর্ষ হয়। এতে থ্রি-হুইলারের চার যাত্রী আহত হন। 

তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-19 13:47:27