bangla news

স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ১২:৩৯:৫২ পিএম
পুলিশ হেফাজতে ঘাতক রেন্টু। ছবি: বাংলানিউজ

পুলিশ হেফাজতে ঘাতক রেন্টু। ছবি: বাংলানিউজ

রাজশাহী: স্ত্রীকে গলা কেটে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী শরীফুল ইসলাম রেন্টু (৩৫)।

রাজশাহীর পবা উপজেলার কলারটিকর গ্রামে বৃহস্পতিবার (১৮ জুলাই) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে নিহত গৃহবধূ লাভলী বেগমের (২৮) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, নিহত গৃহবধূর বাবা বাবলু মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। দুপুরের দিকে আসামি রেন্টুকে আদালতে পাঠানো হবে। আদালতে তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করা হবে।  

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় গৃহবধূ লাভলীর মাথায় আঘাত করেন ঘাতক স্বামী রেন্টু। পরে গলা এবং পায়ের রগ কেটে তার মৃত্যু নিশ্চিত করেন। এর পরপরই দামকুড়া থানায় এসে ঘটনার কথা স্বীকার করে আত্মসমর্পণ করেন রেন্টু। তার কথা শুনে রাতেই পুলিশ ওই বাড়িতে যায়। বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্থায় গৃহবধূ লাভলী মরদেহ উদ্ধার করা হয়। 

তিনি আরও বলেন, রেন্টু ওই গ্রামের কাশেমের ছেলে। তিনি একজন নির্মাণ শ্রমিক। তার সঙ্গে কয়েক বছর আগে একই উপজেলার সাইরপুকুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে লাভলীর বিয়ে হয়। তাদের সংসারে দু’টি সন্তানও রয়েছে। 

রেন্টুর অভিযোগ স্ত্রী লাভলী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। বিষয়টি মেনে নিতে না পেরে তিনি লাভলীকে খুন করেছেন বলেও জানান ওসি মাজহারুল।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
এসএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-19 12:39:52