bangla news

প্রতিবেশী শিশুকে গলাকেটে খুন: গণপিটুনিতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৮ ১০:১৯:১৪ পিএম
শিশু খুনের ঘটনায় গণপিটুনিতে যুবক নিহত

শিশু খুনের ঘটনায় গণপিটুনিতে যুবক নিহত

নেত্রকোণা: নেত্রকোণায় সজিব মিয়া (৭) নামে এক প্রতিবেশী শিশুকে গলাকেটে খুন করেছে মাদকাসক্ত বখাটে যুবক। পরে স্থানীয়দের গণপিটুনিতে রবিন (২৮) নামে ওই যুককের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে শহরের নিউটাউন পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

গণপিটুনিতে নিহত যুবক রবিন শহরের পূর্ব কাটলি এলাকার এখলাছুর রহমানের ছেলে। 

এদিকে গলাকাটায় হত্যার শিকার শিশু সজীব একই এলাকার রিকশাচালক রঈছ উদ্দিনের ছেলে।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে শিশু সজিবের মা শরীফা ভাড়াটিয়া বাসার মালিক মেহেরুন বাংলানিউজকে জানান, সকালে ঘর থেকে বের হয় সজিব। পরে দুপুরেও ঘরে ফিরেনি। সন্দেহ হলে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায় তারা জানতে পারে, শহরের নিউটাউন এলাকায় এক শিশুর বিচ্ছিন্ন মাথা নিয়ে ধরা পড়া যুবককে গণপিটুনি দিয়ে মেরে ফেলা হয়েছে। খোঁজ নিয়ে তারা নিশ্চিত হন, দেহ বিচ্ছিন্ন মাথাটি শিশু সজীবের এবং গণপিটুনিতে নিহত যুবক প্রতিবেশী রবিন।

পরে পুলিশ ঘটনাস্থল পৌঁছে রবিনের মরদেহ ও শিশু সজীবের কাটা মাথা উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠান। এর কিছুক্ষণ পর সজীবের বাসার সামনের সড়কের কায়কোবাদের নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা থেকে মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ।

নেত্রকোণার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনার কয়েক ঘণ্টা ব্যবধানে শিশু সজীব ও বখাটে রবিনের পরিচয় শনাক্ত করেছে। পাশাপাশি সজীবের মস্তক বিচ্ছিন্ন মরদেহটি তার বাসার সামনের সড়কে পূর্ব কাটলি এলাকার নির্মাণাধীন একটি ভবনের তৃতীয় তলা থেকে উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-18 22:19:14