ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে ২৪ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
কদমতলীতে ২৪ জুয়াড়ি আটক র‌্যাবের হাতে আটক জুয়াড়িরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ২৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১০’র পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- সবুজ (৩৯), শ্রী শ্যামল বৈদ্য (৪০), সোহাগ (২৮), রাজু (৩৪), শফিক (২৬),  হেমায়েত (২৩), শহিদুল ইসলাম রকি (৩০), রাজন তালুকদার (৩০), সরোয়ার (২৬), কুদ্দুস (৪৮), শাহজাহান (৪৭), মাইন উদ্দিন (৩৫), মানিক হোসেন (২৮), চন্দন কুমার দাস (২৮), আল-আমিন (২৩), আশিদুল ইসলাম (২৮), সুমন (২৪), দুলাল কৃষ্ণ সাহা (৪০), নূর হোসেন সুমন (২৬), শরিফ মিয়া (৩১), জাকারিয়া (৩০), আব্বাস (৩৬), ফয়ছাল মিয়া (৪০) ও কামরুল হাসান (৩৭)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৭ জুলাই) দিনগত রাতে রাজধানীর কদমতলী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ২৪ জুয়াড়ি আটক করেছে র্যাব-১০ এর একটি দল। এ সময় জুয়ার আসর থেকে নগদ ১ লাখ ৬১ হাজার  ৮’শ টাকা এবং জুয়া খেলার ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

আটকরা পেশাদার জুয়াড়ি। দীর্ঘদিন ধরে তারা সিকিউরিটি কোম্পানির আড়ালে অবৈধভাবে জুয়ার আসর বসিয়ে এলাকার শৃঙ্খলা ও সামাজিক পরিবেশ নষ্ট করে আসছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমএমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad