ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে কঙ্কাল উদ্ধারের ঘটনায় আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
ধামরাইয়ে কঙ্কাল উদ্ধারের ঘটনায় আটক ২

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সায়েম (১৫) নামে এক কিশোরের কঙ্কাল উদ্ধারের ঘটনায় জড়িত আরও দু’জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া মারাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ওই এলাকার আব্দুল মজিদের ছেলে স্বপন (১৮) ও মজিবুর রহমানের ছেলে কাউছার (১৮)।

পুলিশ জানায়, কিশোর সায়েম নিখোঁজের ঘটনায় গত ৪ জুলাই (বৃহস্পতিবার) রাতে রবিন (১৭) নামে এক কিশোরকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরের দিন ৫ জুলাই (শুক্রবার) সকালে উপজেলার গাঙ্গুটিয়া মারাপাড়া এলাকার একটি মাঠ থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় নিখোঁজ সায়েমের কঙ্কাল উদ্ধার হয়। পরবর্তীকালে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় রবিন।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, ঘটনার সঙ্গে জড়িত আরও দু’জনকে আটক করা হয়েছে। জড়িত বাকিদেরও আটকের চেষ্টা চলছে। আটক দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে। জিজ্ঞাসাবাদের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

এর আগে, গত ১৪ জুন (শুক্রবার) কিশোর সায়েম নিখোঁজ হলে তার পরিবার ধামরাই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে ঘটনার ২১ দিন পর উপজেলার গাঙ্গুটিয়া এলাকার একটি মাঠ থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় সায়েমের কঙ্কাল উদ্ধার হয়। সায়েম ধামইয়ের মারাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।

** ধামরাইয়ে কঙ্কাল উদ্ধার

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ