ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

নবীনগরে পিস্তল-ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৮ ৯:২৬:১৬ পিএম
পিস্তল, গুলি ও ইয়াবাসহ আটক তিন মাদকবিক্রেতা। ছবি: বাংলানিউজ

পিস্তল, গুলি ও ইয়াবাসহ আটক তিন মাদকবিক্রেতা। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান। 

এর আগে, এদিন ভোরে উপজেলার ধরাভাঙ্গা এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- ওই এলাকার মৃত আব্দুল মান্নান ওরফে ফিরোজ আলীর ছেলে জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু (৩৬), কাশেম মিয়ার ছেলে আব্দুল্লাহ (১৯) ও মো. স্বপন মিয়ার ছেলে সাদেক ওরফে অপু (২২)। 

সম্মেলনে রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদে ভোরে ওই এলাকার মাদকবিক্রেতা ড্রাম বাবু বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় ড্রাম বাবুসহ ওই তিন জনকে আটক করা হয়। বাড়ি তল্লাশি করে জব্দ করা হয় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৭৯০ পিস ইয়াবা। 

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে নবীনগর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তবে বাবুর নামে আগেও একটি অস্ত্র মামলা রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-18 21:26:16