ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুবি অফিসার্স কল্যাণ পরিষদ নির্বাচন ২৩ জুলাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
খুবি অফিসার্স কল্যাণ পরিষদ নির্বাচন ২৩ জুলাই খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদ নির্বাচন

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অফিসার্স কল্যাণ পরিষদের নির্বাচনে আগামী ২৩ জুলাই (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) নির্বাচন অংশগ্রহণকারী চূড়ান্ত প্রার্থীদের তালিকা করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ও খুবির উপ-রেজিস্ট্রার জিএম লুৎফর রহমান বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

চূড়ান্ত প্রার্থীরা হলেন-সভাপতি পদে উপ-পরিচালক শেখ মুজিবুর রহমান (অর্থ ও হিসাব বিভাগ), উপ-প্রধান প্রকৌশলী (তড়িৎ) এস এম মনিরুজ্জামান (প্রকৌশল বিভাগ)।

সহ-সভাপতি পদে উপ-পরিচালক জি এম আনিসুর রহমান (অর্থ ও হিসাব বিভাগ), সহকারী রেজিস্ট্রার এস এম মোহাম্মদ আলী (এস্টেট শাখা), সহকারী রেজিস্ট্রার মো. মাসুদুর রহমান মিয়া (সিএসই ডিসিপ্লিন), উপ-রেজিস্ট্রার মো. শহিদুল আলম হাওলাদার (বিএ ডিসিপ্লিন)।

সাধারণ সম্পাদক পদে উপ-রেজিস্ট্রার মো. তারিকুজ্জামান (ট্রেজারারের দফতর), উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডল (সংস্থাপন-৪) ও উপ-পরিচালক আবু সালেহ মো. পারভেজ (অর্থ ও হিসাব বিভাগ)।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার তানভীর হোসেন (একাডেমিক শাখা), সহকারী রেজিস্ট্রার মো. আতিয়ার রহমান (পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিন)।

দফতর ও প্রচার সম্পাদক পদে সিনিয়র সায়েন্টিফিক অফিসার সঞ্জয় সাহা (সিআইএসএস), সেকশন অফিসার শেখ আকতার হোসেন (কলা ও মানবিক স্কুল)।

অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মো. আব্দুর রহমান (অর্থ ও হিসাব বিভাগ), সেকশন অফিসার মো. আব্দুল হামিদ বেপারী (পরিসংখ্যান ডিসিপ্লিন)।

ক্রীড়া, সংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক পদে উপ-পরিচালক এস এম জাকির হোসেন (শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগ), সহকারী রেজিস্ট্রার এইচ এম ইকবাল হোসেন (গণিত ডিসিপ্লিন)।

এছাড়া নির্বাহী সদস্যের সাতটি পদের প্রার্থীরা হলেন-সহকারী রেজিস্ট্রার মো. আব্দুল্লাহ আল মামুন (সংস্থাপন-৩), সেকশন অফিসার সুশান্ত অধিকারী (সংস্থাপন-৪), সেকশন অফিসার খান মঞ্জুর মোমেন (প্রশাসন শাখা), সহকারী রেজিস্ট্রার সৈয়দ মিজানুর রহমান (একাডেমিক শাখা), সহকারী পরিচালক এস এম আব্দুল্লাহ শাহানুর কবীর (অর্থ ও হিসাব বিভাগ), পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) শেখ শারাফাত আলী, সেকশন অফিসার মহাদেব মন্ডল (পরীক্ষা নিয়ন্ত্রণ বিভাগ), সেকশন অফিসার (ল্যাব) সাইদা আক্তার (মেডিকেল সেন্টার), চিফ কম্পাউন্ডার গণেশ চন্দ্র পাল (মেডিকেল সেন্টার), সহকারী রেজিস্ট্রার শেখ আফসার উদ্দিন (সাইটে স্কুল), সেকশন অফিসার সরদার ইসরাফিল হোসেন (বিবিএস্কুল), সহকারী রেজিস্ট্রার আবদুর রহমান (ড্রইং অ্যান্ড পেইন্টিং ডিসিপ্লিন), সহকারী রেজিস্ট্রার লাভলী খাতুন (সামাজিক বিজ্ঞান স্কুল) এবং সেকশন অফিসার মুহাম্মদ রফিকুল ইসলাম (ডিভেলপমেন্ট স্টাডিজ)।

আগামী ২৩ জুলাই দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভোটগ্রহণ এবং ভোটগ্রহণ শেষে ভোট গণনা শুরু হবে। ভোট গণনা শেষে ফলাফল প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।