ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

আগামী ২ দিন বিদ্যুৎ থাকবে না খাগড়াছড়িতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৮ ৪:১১:২৮ পিএম
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

খাগড়াছড়ি: খাগড়াছড়ি ও দীঘিনালা ৩৩ কিলো ভোল্ট (কেভি) লাইনের নির্মাণকাজের জন্য আগামী শুক্রবার ও শনিবার (১৯ ও ২০ জুলাই) দিনের বেলা খাগড়াছড়িতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) এ তথ্য জানিয়েছে খাগড়াছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগ।

বিদ্যুৎ বিভাগের দেওয়া তথ্য অনুযায়ী, ১৯ জুলাই (শুক্রবার) সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত টাউন-১ ও ভাইবোনছড়া ফিডারের আওতাধীন কোর্ট এলাকা, পিয়ন কলোনি, টিঅ্যান্ডটি গেইট, কলা বাগান, মাস্টার পাড়া, নারিকেল বাগান, মহাজন পাড়া, চেঙ্গি স্কয়ার, কলেজ গেইট, মোহাম্মদপুর, সবুজবাগ ও নারান খাইয়া এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

অন্যদিকে ২০ জুলাই (শনিবার) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টাউন-২ ফিডারের আওতাধীন মিলনপুর, মারমা সংসদ এলাকা, নয়নপুর, বাজার এলাকা, মেহেদীবাগ, মুসলিম পাড়া, আরামবাগ, পশ্চিম নারিকেল বাগান, শান্তিনগর, বাস টার্মিনাল, শান্তি নিকেতন, কলেজ পাড়া, মাইনি ভেলি, খবং পড়িয়া, শব্দমিয়া পাড়া, গঞ্জপাড়া ও মহালছড়া এলাকাসহ এর আশপাশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

খাগড়াছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী কামাল উদ্দিন বাংলানিউজকে বলেন, খাগড়াছড়ি ও দীঘিনালার জরাজীর্ণ বিদ্যুৎ সরবরাহ লাইন ৩৩ কেভিতে উন্নীতকরণ করা হবে। তাই আগামী দুই দিন লাইন নির্মাণের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতে হবে। জনস্বার্থে স্থানীয় সবাইকে সাময়িক এ অসুবিধা স্বাভাবিকভাবে নেওয়ার অনুরোধ জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এডি/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-18 16:11:28