bangla news

ব্যাংক চান ডিসিরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৮ ১১:৩৭:২৬ এএম
সরকারের লোগো

সরকারের লোগো

ঢাকা: জনপ্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জন্য একটি ব্যাংক করার প্রস্তাব জেলা প্রশাসকরা দিয়েছেন জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনকল্যাণ হলে সেটি বিবেচনা করবে সরকার।

জেলা প্রশাসক সম্মেলনের পঞ্চম ও শেষ দিন বৃহস্পতিবার (১৮ জুলাই) সচিবালয়ে জনপ্রশাসন সম্পর্কিত অধিবেশন শেষে প্রতিমন্ত্রী এ কথা জানান।
  
ডিসিদের বেশ কিছু প্রস্তাব ছিল জানিয়ে ফরহাদ হোসেন বলেন, জনপ্রশাসনে যে কর্মকর্তা আছেন, তাদের জন্য একটা ব্যাংক করতে পারি কিনা, সে প্রস্তাব করেছে। সেটা আমরা বিবেচনা করবো বলেছি।
 
প্রত্যেক সরকারি দপ্তর একটি করে ব্যাংক চাইলে সেটার ফলাফল কী হবে- জানতে চাইলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, চাইতে পারে। করা হবে কিনা সেটা সরকার বিবেচনা করবে। জনপ্রশাসনে ইতোমধ্যে পাঁচ হাজার কর্মকর্তা কাজ করছেন। এছাড়াও যারা সাবেক আছেন, তারা এখানে সংযুক্ত হতে পারেন। যদি সেটি দেশের জন্য কল্যাণকর হয়, তাহলে অবশ্যই সেটি করা যাবে। আর যদি কল্যাণকর না হয়, সেটা বিবেচনার দায় দায়িত্ব সরকারের।
 
নিচের পদগুলোর পদোন্নতির প্রস্তাব ডিসিরা করেছেন জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, আমরা প্রম্তাবগুলো শুনেছি, যেগুলো যৌক্তিক সেগুলো বাস্তবায়নের আশ্বাস দিয়েছি, আমরা চেষ্টা করবো।
 
বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমআইএইচ/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-18 11:37:26