ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কর্মকর্তা সেজে ব্যাংকে ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
কর্মকর্তা সেজে ব্যাংকে ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক কর্মকর্তা সেজে সোনালী ব্যাংক থেকে গ্রাহকদের টাকা হাতিয়ে নেওয়ার সময় তিনজনকে আটক করেছে পুলিশ। 

বুধবার (১৭ জুলাই) দুপুরে জীবননগর শহরের সোনালী ব্যাংকের কার্যালয় থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- মাদারীপুর জেলার শিবচর থানার বয়রাতলা গ্রামের মৃত আনার উদ্দীন ফকিরের ছেলে জামাল হোসেন (৩০), মির্জারচর গ্রামের মোতালেব আলীর ছেলে আবু বক্কর (৩৫) ও রাজৈর থানার আমগ্রাম এলাকার নুরুদ্দীন মিয়ার ছেলে জাকির হোসেন (৩৮)।

 

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার বাংলানিউজকে জানান, দুপুরে ব্যাংক চলাকালীন সময় জীবননগরের সোনালী ব্যাংক শাখায় প্রবেশ করেন প্রতারক চক্রের ওই তিন সদস্য। এসময় তারা সোনালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে কৌশলে বিভিন্ন গ্রাহকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। তাদের কথাবার্তা ও আচরণ সন্দেহজনক হলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রতারণার অভিযোগে ওই তিনজনকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে সোনালী ব্যাংকের ভুয়া রসিদ, চেকবই, সিল, ভুয়া পরিচয়পত্র, নগদ ৫০ হাজার টাকা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। এ ঘটনায় জীবননগর থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এমআরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।