ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদালতে মিন্নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
আদালতে মিন্নি

বরগুনা: আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে আদালতে হাজির করা হয়েছে। বুধবার (১৭ জুলাই) বিকেলে সোয়া ৩টার দিকে পুলিশের গাড়িতে করে তাকে আদালতে আনা হয়।

আদালতে আসমির পক্ষে আইনজীবী অ্যাডভোকেট নাসির, জিয়া উদ্দিন ও মোস্তফা কাদের রয়েছেন বলে জানিয়েছেন মিন্নির বাবাব মোজাম্মেল হক কিশোর।

বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন।

এর আগে তিনি জানিয়েছিলেন, রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী মিন্নিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত প্রতীয়মান হওয়ায় মঙ্গলবার (১৬ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়।

সূত্র জানায়, অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য মিন্নির রিমান্ড চাইবে পুলিশ। তবে মিন্নির বাবা মেয়েকে অসুস্থ দাবি করে রিমান্ড না নেওয়ার অনুরোধ জানিয়েছেন।  


মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে আনা হয়। এরপর, টানা ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে রাত ৯টার দিকে মিন্নিকে গ্রেফতার দেখানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।