ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার দাফন সম্পন্ন দাফন করা হচ্ছে গোলাম কিবরিয়াকে। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: দায়িত্ব পালনকালে কার্ভাডভ্যানের ধাক্কায় নিহত বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৭ জুলাই) দুপুর সাড়ে ১২টায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাদির কবরের পাশে তাকে দাফন করা হয়। এ সময় তার স্বজন ও সহকর্মীদের কান্নায় বাতাস ভারী হয়ে ওঠে।

তাদের কান্নায় স্তব্ধ হয়ে যান সমবেত মানুষ।

এর আগে সকাল ১১টায় মির্জাগঞ্জ সুবিদখালী ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।  বুধবার সকাল ৮টায় বরিশাল পুলিশ লাইনসে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার আগে কিবরিয়ার প্রতি জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসানের নেতৃত্বে গার্ড অফ অনার দেওয়া হয়। সকাল ১০টা ১০মিনিটে অ্যাম্বুলেন্স যোগে মির্জাগঞ্জের সুবিদখালী নিজ বাড়িতে পৌঁছায় গোলাম কিবরিয়ার মরদেহ।

মঙ্গলবার (১৫ জুলাই) আসরের পর ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ শিরু মিয়া মিলনায়তনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৪ জুলাই) বরিশাল বিশ্ববিদ্যালয়ের সমানে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্বরত অবস্থায় ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়াকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। পরে মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad