ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষণ মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
রূপগঞ্জে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষণ মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় স্বপন মিয়া (৩০) নামে এক যুবকের ধর্ষণে অষ্টম শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষক স্বপন মিয়া উপজেলার পশ্চিম কালাদী এলাকার হারুন মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১ ফেব্রুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে কালাদী এলাকায় একটি নির্জন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে স্বপন মিয়া। এরপর তাকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে সে। এর একপর্যায়ে গত ৫ জুলাই ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক স্বজনদের জানান ওই শিক্ষার্থী অন্তঃসত্ত্বা। পরে ওই শিক্ষার্থী বিষয়টি তার বাবা-মাকে জানান। এরপরে তারা অভিযুক্ত স্বপনের বাবা-মার সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করতে বলেন। কিন্তু স্বপনের মা জরিনা আক্তার ও বাবা হারুন মিয়া ওই শিক্ষার্থীকে তাদের বাড়িতে ডেকে নিয়ে অবৈধ গর্ভপাতের জন্য এক ধরনের তরল জাতীয় পানি পান করান। এতে ওই শিক্ষার্থী আরও অসুস্থ হয়ে পরলে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক স্বপনকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।