ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

দিনভর জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার মিন্নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৯:৫২:১৯ পিএম
আয়েশা সিদ্দিকা মিন্নি

আয়েশা সিদ্দিকা মিন্নি

বরগুনা: বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে প্রাথমিকভাবে সংশ্লিষ্টতা পাওয়ায় এবং মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) রাত ৯টার দিকে বরগুনা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন।

সম্প্রতি রিফাত হত্যার সঙ্গে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সংশ্লিষ্টতার কথা উল্লেখ করে তার শ্বশুর সংবাদ সম্মেলন করেন। পুলিশ এ অভিযোগ আমলে নিয়ে এ মামলার এক নম্বর সাক্ষী মিন্নিকে সকালে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। দিনভর জিজ্ঞাসাবাদ শেষে রাত ৯টার দিকে গ্রেফতার দেখানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, এ মামলায় এখন পর্যন্ত ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহারভুক্ত ৪ ও মামলার সন্দেহভাজন ১০ জনকে গ্রেফতারের পর ১৬৪ ধারায় জবানবন্দি দিতে আদালতে পাঠানো হয়। এছাড়াও মোট চারজনকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়েছে।

পুলিশ সুপার বলেন, এ মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তে মামলার ১ নম্বর সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে ডেকে এনে মামলা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীর্ঘ জিজ্ঞাসাবাদ ও তথ্য বিশ্লেষণ করে প্রাথমিকভাবে তার সংশ্লিষ্টতা পাওয়ায় সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে গ্রেফতার করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 21:52:19