ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

এক মাসেও উদ্ধার হয়নি বিচারকের চুরি যাওয়া মালামাল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এক মাসেও উদ্ধার হয়নি বিচারকের চুরি যাওয়া মালামাল!

নেত্রকোণা: নেত্রকোণায় দিন-দুপুরে বাসার তালা ভেঙে চুরি করে নিয়ে যাওয়া বিচারকের ঘরের মালামাল একমাসেও উদ্ধার হয়নি।

চুরির ঘটনায় খোয়া যাওয়া মালামালের মধ্যে মামলার গুরুত্বপূর্ণ তথ্যাদি সংরক্ষণ করা ল্যাপটপ ও কাগজপত্র নিয়ে চরম দুঃশ্চিন্তায় পড়েছেন বিচারক।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মুহাম্মদ নুরুজ্জামান বাংলানিউজকে এসব বিষয় জানান।

তিনি জানান, গত ২৩ জুন (রোববার) দুপুরে কাইলাটি সড়কের জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয় সংলগ্ন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাদেকুর রহমানের বাসায় তালা ভেঙে চুরি হয়। চুরির ঘটনায় সমস্ত ঘর খুঁজে একমাত্র মামলার গুরুত্বপূর্ণ তথ্য সংরক্ষণ করা একটি ল্যাপটপ ও কাগজপত্র নিয়ে যায় চোর বা অপরাধীরা। যা শুধু চুরিই নয় নিঃসন্দেহে রহস্যজনক ঘটনা।

এদিকে, চুরির পরে আদালতের নাজির নুরুজ্জামান অজ্ঞাতদের আসামি করে নেত্রকোণা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেওয়া হয়। কিন্তু মূল চোর ধরা না পড়ায় উদ্ধার হয়নি চুরি যাওয়া কোনো জিনিসপত্র।  

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চুরি যাওয়া মালামাল উদ্ধারে কাজ করছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আশা করা যাচ্ছে, খুব শিগগিরই চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ মূল চোরকে ধরা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa