ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

প্রতারণার অভিযোগে তিন পুলিশ সদস্যসহ ৬ জন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৫:৫৩:৫৫ পিএম
প্রতীকী

প্রতীকী

বরিশাল: বরিশালে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে তিন পুলিশ সদস্যসহ ছয় জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুলাই) বরিশাল মেট্রোপলিটন দ্বিতীয় আমলি আদালতের বিচারক আনিচুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন- বরিশাল জেলা পুলিশের কনস্টেবল বেল্লাল হোসেন ও ইলিয়াস, মহানগর (বিএমপি) পুলিশের বিশেষ শাখার কনস্টেবল আনিচুর রহমান মৃধা এবং তাদের সহযোগী সুজন চন্দ্র শীল, শিরিনা সুলতানা ও সুবর্ণা আক্তার।

আদালত সূত্রে জানাগেছে, আসামিরা দীর্ঘদিন ধরে নিজেদের পরিচয় ব্যবহার করে প্রতারণা ও চাঁদাবাজি করে আসছে। সোমবার রাতভর নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরের মুক্তিযোদ্ধা পার্ক, আমতলার পানির ট্যাংকির মোড় ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে তিন পুলিশ কনস্টেবলসহ ৬ জনকে আটক করা হয়।

এ ঘটনায় পটুয়াখালীর বাউফল সমাজসেবা অধিদপ্তরে কর্মরত সবুজ মোল্লা নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতার দেখিয়ে ওই ছয় জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ডিবির পরিদর্শক উজ্জল।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
এমএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 17:53:55