bangla news

মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৫:৪৭:৩০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের হিজলা উপজেলায় চলন্ত ব্যাটারিচালিত অটোরিকশায় করে যাওয়ার সময় মায়ের কোল থেকে ছিটকে পড়ে সুমি আক্তার (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে উপজেলার হরিনাথপুর-মৌলভিরহাট সড়কের কামারকালী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুমি উপজেলার বারইয়া (মেমানিয়া) গ্রামের বাসিন্দা বাবুল রাঢ়ীর কন্যা।

হিজলা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান বাংলানিউজকে জানান, মা রেশমা বেগমের সঙ্গে সুমি অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। পথে উপজেলার কামারখালী ব্রিজের কাছে অটোরিকশাটি পৌঁছালে বিপরিত দিক থেকে আসা অপর একটি অটোরিকশা দেখে তাদের বহনকারী রিকশাটি ব্রেক করে। এতে রেশমার কোলে থেকে সুমি ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এসআই শাহজাহান।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-16 17:47:30