ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

আনু মুহাম্মদের হুমকিদাতাকে গ্রেফতার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৫:১৪:৪৭ পিএম
আনু মুহাম্মদ। ছবি: সংগৃহীত

আনু মুহাম্মদ। ছবি: সংগৃহীত

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আনু মুহাম্মদের কাছে চাঁদা দাবি এবং তার পরিবারকে গুম করার হুমকিদাতাকে চিহ্নিত করে গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন তেল-গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির আহ্বায়ক প্রকৌশলী শেখ মুহাম্মদ শহীদুল্লাহ।

মঙ্গলবার (১৬ জুলাই) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

বিবৃতিতে এ প্রকৌশলী বলেন, ১৬ জুলাই সকাল ১০টায় বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয় দিয়ে কলকাতা থেকে (ফোন নং +৯১৮০১৭৮২২৭২৫) ফোন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আনু মুহাম্মদের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে পরিবারের সদস্যদের গুমসহ কীভাবে টাকা আদায় করবেন তা দেখতে বলেন।

বিবৃতিতে হুমকিদাতা সন্ত্রাসীকে গ্রেফতারে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে তিনি বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ওই সন্ত্রাসীকে চিহ্নিত করা সম্ভব। বিভিন্ন সময়ে সুব্রত বাইন ও অন্য চিহ্নিত সন্ত্রাসীদের নাম ব্যবহার করে অনেকের কাছে চাঁদা চাওয়া ও হুমকির খবর আমরা জানলেও এ চক্রের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তাই তারা বেপরোয়া হয়ে অধ্যাপক আনু মুহাম্মদের কাছে চাঁদা চাওয়ার সাহস দেখাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
আরকেআর/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 17:14:47