ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের ৭ দিনের মাথায় তরুণীর মরদেহ উদ্ধার, ভগ্নিপতি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
বিয়ের ৭ দিনের মাথায় তরুণীর মরদেহ উদ্ধার, ভগ্নিপতি আটক

ঢাকা: রাজধানীর মিরপুরে বিয়ের সাত দিনের মাথায় হোসনে আরা (১৯) নামে এক তরুণীর গলায় ওড়না ও গামছা পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তার ভগ্নিপতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মিরপুরের শাহআলী থানার গুদারাঘাট এলাকার ব্লক এইচে বাবুল তালুকদারের টিনশেড বাড়ি থেকে হোসনে আরার মরদেহ উদ্ধার করা হয়।

এই তরুণীর বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায়।

তার স্বামীর নাম হাসেম।

শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ছয় মাস প্রেম করার পর এক সপ্তাহ আগে হাসেমের সঙ্গে বিয়ে হয় হোসনে আরার। বিয়ের পর বাবুল তালুকদারের ওই টিনশেড বাড়িতে ভাড়ায় ওঠেন হোসনে আরা-হাসেম দম্পতি। তরুণী ছিলেন পোশাক শ্রমিক। আর তার স্বামী কসাইয়ের কাজ করেন।  

রাতে প্রতিবেশীরা ঘরের মধ্যে হোসনে আরার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয়রা দেখেন, ঘরে এই নববধূর গলায় গামছা ও ওড়না দিয়ে গিট দেওয়া। এই অবস্থা দেখে পুলিশ ধারণা করছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আশেপাশের লোকজনের কাছ থেকে জানা যায়, সকালে হোসনে আরারা ভগ্নিপতি বাসায় আসেন। এই কারণে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এসআই বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০১৫১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।